গুরুদাসপুরে ১০ দিনে ৪ খুন, এবার ভাইয়ের হাতে ভাই খুন

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩৪ AM, ০৭ এপ্রিল ২০২১

 গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.

নাটোরের গুরুদাসপুরে পারিবারিক কলহের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে উপজেলার নাজিরপুর ইউনিয়নের পুরুলিয়া গ্রামে ওই ঘটনা ঘটে।

নিহতের পরিবার সূত্রে জানাযায়, পুরুলিয়া গ্রামের মৃত রওশন আলীর দুই ছেলে খালেক (৫৫) ও মালেক (৫০) সম্পর্কে আপন দুই ভাই। বাড়ির ভিতরে একটি টয়লেট স্থাপনকে কেন্দ্র করে ছোট ভাই মালেক ও তার ছেলে আব্দুর রাজ্জাক ৬ এপ্রিল মঙ্গলবার রাত ১১ টার দিকে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ধারালো হাসুয়া দিয়ে বড় ভাই আব্দুল খালেককে কুপিয়ে জখম করে ছোট ভাই আব্দুল মালেক ও ভাতিজা রাজ্জাক আলী।

পরে স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় আব্দুল খালেককে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

উল্লেখ্য গত ২৯ মার্চ উপজেলার চাপিলা ইউনিয়নের নওপাড়া গ্রামে জমি সংক্রান্ত জেরে সাকিাদার ৭২ নামের এক ব্যাক্তিকে কুপিয়ে খুন করা হয়েছে। ২২ মার্চ উত্তর নারিবাড়ীতে মেয়ে ববি ২১ এর হাতে মা সেলিনা বেগম ৪৫ নির্মম ভাবে খুন হয়েছে। ২৮ মার্চ মাটিকাটা ট্রলিতে সাইফুল ইসলাম নামে এক কৃষক মারা যায়। এ নিয়ে গত ১০ দিনে ৪ খুনে জনমনে আত্বংক ছড়িয়ে পরেছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক জানান, আসামীদের গ্রেফতারে জোড় তৎপরতা চলছে এবং মামলার প্রস্তুতিও চলছে।

আপনার মতামত লিখুন :