এসআই পরিচয়ে মেয়েদের সাথে প্রতারণা

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:০১ PM, ২০ এপ্রিল ২০২১

 

  1. কাগজ প্রতিবেদক, রাজশাহী:
    রাজশাহীতে পুলিশের সাব-ইন্সপেক্টর (এসআই) পরিচয় দিয়ে অবিবাহিত মেয়েদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভনে দেখিয়ে প্রতারণা এবং বেকার যুবকদের চাকরি দেয়ার নামে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়ে অবশেষে গোয়েন্দা পুলিশের হাতে ধরা খেয়েছেন ফিরোজ আহম্মদ (৩৫) নামে এক যুবক। সোমবার (১৯ এপ্রিল) দিবাগত গভীর রাতে হযরত শাহ মখদুম বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটা জানানো হয়েছে।
    গ্রেপ্তারকৃত ফিরোজ আহম্মদ নগরীর উপকণ্ঠ বায়া বাজার এলাকার বাসিন্দা। তার পিতার নাম মো. ইসমাইল হোসেন।
    পুলিশ জানায়, ফিরোজ এসআই পরিচয় দিয়ে তিন-চার বছর থেকে রাজশাহী নগরীর বিভিন্ন এলাকার অবিবাহিত মেয়েদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তিনি বিয়ের প্রলোভন দেখিয়ে অভিভাবকদের নিকট থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেন। এমনকি মেয়েদের অভিভাবকের নিকট হতে উচ্চতর প্রশিক্ষনের জন্য বিদেশ যাওয়ার কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নেন তিনি। এছাড়াও তিনি বেকার যুবকদের চাকরি দেয়ার কথা বলে চাকরি প্রত্যাশীদের অভিভাবকদের নিকট থেকে হাতিয়ে নিয়েছেন বিপুল পরিমাণ টাকা।
    আরএমপির ডিবি পুলিশের উপ-কমিশনার (ডিসি) আরেফিন জুয়েল জানান, ফিরোজ নিজেকে কখনও আরএমপির রাজপাড়া থানা, কখনও মতিহার থানা এবং কখনও বোয়ালিয়া থানায় কর্মরত রয়েছেন বলে পরিচয় দেন। তার এসব প্রতারণার বিষয় জানতে পেরে সোমবার গভীর রাতে আরএমপির গোয়েন্দা পুলিশের একটি টিম ওই যুবকের বাড়িতে অভিযান চালায় এবং তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই ফিরোজকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানিয়েছেন ডিবি পুলিশের ডিসি আরেফিন জুয়েল।

 

আপনার মতামত লিখুন :