রাজশাহীতে অস্ত্র ও মাদকসহ দুই সহদর গ্রেপ্তার

Md MagemMd Magem
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪১ AM, ২৬ এপ্রিল ২০২১

বিশেষ  প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে অস্ত্র ও মাদকসহ আপন দুই ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৬ এপ্রিল) রাত আড়াইটার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। আরএমপির কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি টিম এ অভিযান পরিচালনা করে।
গ্রেপ্তারকৃতরা হলো- নগরীর রাজপাড়া থানাধীন অচিনতলা এলাকার মৃত বাবুল হোসেনের ছেলে মো. বাপ্পি হোসেন (২৪) ও তার ছোট ভাই মো. বাধন হোসেন (১৫)।
সোমবার দুপুরে আরএমপির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি এমনটা জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, আরএমপির কাশিয়াডাঙ্গা জোনের সহকারি পুলিশ কমিশনার মীর মহসিন মাসুদ রানার নেতৃত্বে কাশিয়াডাঙ্গা থানার এসআই কিংকর লাল মন্ডল ও তার টিম মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করছিলেন। এ সময় তারা জানতে পারেন, দুইজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের জন্য নগরীর হড়গ্রাম পূর্বপাড়া রাজশাহী কমিউনিটি সেন্টারের সামনে অবস্থান করছে। খবর পেয়ে তৎক্ষনাৎ সেখানে অভিযান চালানো হয়। এ সময় একটি বিদেশী পিস্তল, একনলা পাইপগান এবং ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২৮ গ্রাম হেরোইনসহ হাতেনাতে দুইজনকে ধরে ফেলা হয়। আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এসব তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত দুই আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :