পাবনা আমিনপুর থানার পক্ষথেকে  ওসি রওশন আলী ঈদুল আযহার শুভেচ্ছা

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩১ PM, ১৯ জুলাই ২০২১

মোঃ হারুনার রশীদ (হারুন) বেড়া,পাবনা প্রতিনিধিঃ

আগামী বুধবার ২১ জুলাই বাংলাদেশে উদযাপিত হবে পবিত্র ঈদুল আযহা। পবিত্র, বরকতময়, ত্যাগের এবং খুশির ঈদে কামনা করছি, সকলের জীবনে ঈদ হোক দীনি আমেজে আনন্দময়, বয়ে আনুক আপনাদের দুনিয়া ও আখেরাতের জীবনে অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি। সকলের ঘরে ঘরে, সমাজে ও রাষ্ট্রে সৃষ্টি হোক সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক।
মহান আল্লাহর নৈকট্য লাভের মহৎ উদ্দেশ্যে আত্মোৎসর্গ করা তথা সকল পাপ, হিংসা-বিদ্বেষ, অমানবিকতা, জুলুম-অত্যাচার, লোভ-ক্রোধকে পরিহার করে আত্মনিবেদিত হওয়া এবং মনের গভীরে আল্লাহর প্রতি সিমাহীন ভালোবাসার নিদর্শন স্বরূপ তাঁরই হুকুমে কোরবানী করাই হচ্ছে এর প্রধান শিক্ষা।

আসুন আমরা কোরবানীর মূল শিক্ষা ব্যক্তি জীবনে প্রতিফলিত করি, মহান আল্লাহর সন্তুষ্টি ও নৈকট্য লাভ করি। দরিদ্র ও অসহায় মানুষের দিকে সাহায্য ও সহমর্মিতার হাত প্রসারিত করি। ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেই। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলমানদেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।সেই সাথে সামাজিক দুরত্ব বজায় রেখে স্ব্যাস্থ্যবিধি মেনে ঈদুল আযহার নামাজ আদায় করি। জবেহ করা পশুর বজ্র নির্দিষ্ট স্থানে ঢেকে রাখি। সবাই সুস্থ্য থাকি অপরকে সুস্থ্য রাখতে সহায়তা করি।

আপনার মতামত লিখুন :