পেনিসের মতো ফুল, দেখতে মেয়েদের ভিড়!

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৪ PM, ২৩ মে ২০২২

বনলতা ডেস্ক.
সোশ্যাল মিডিয়ায় আজব ধরনের জিনিস ভাইরাল হয় সবার আগে। সম্প্রতি এমনই একটি ফুলের ছবি ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। সেই ফুল ভাইরাল হয়েছে তার আজব গঠনের জন্য। এমন ধরনের ফুল সচরাচর দেখতে পাওয়া যায় না। সাধারণত এই ধরনের ফুল দেখতে পাওয়া যায় কম্বোডিয়া দেশে। ওয়েস্টার্ন কম্বোডিয়ার পার্বত্য অঞ্চলে কিন্তু, এই ফুল নিয়ে হইচই পড়ে গিয়েছে,সোস্যাল মিডিয়ায়, কারণ এটি দেখতে পেনিসের মতো। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ফুলের ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইউটিউবে। SCHUT THE WANDERER’S নামের একটি ইউটিউবের প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে পেনিসের মতো অবিকল দেখতে ফুলটি । পুরুষের গোপন অঙ্গের মতো একই রকম দেখতে সেই ফুল নিয়েই শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়ায় । জানা গিয়েছে যে, কম্বোডিয়ায় সেই ফুল তুলে নিচ্ছে সেখানকার মেয়েরা। এর ফলে সেই ফুলের সংখ্যা ক্রমশ কমে যাচ্ছে। Cambodian Nepenthis holdenii নামের একটি গাছে সেই ফুল দেখা গিয়েছে কম্বোডিয়ার Bokor মাউন্টেনে। কম্বোডিয়ান সরকারের তরফ থেকে মহিলাদের কাছে অনুরোধ করা হয়েছে এই ধরনের ফুল না ছেড়ার জন্য। এই ফুলের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে।

সাধারণত এমন ফুল সচরাচর দেখতে পাওয়া যায় না। এই ফুলের ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই তা দেখার জন্য অনেকেই সেখানে ভিড় করা শুরু করেছেন। সবথেকে বেশি ভিড় জমাচ্ছেন মহিলারা। কম্বোডিয়ান সরকারের তরফে জানানো হয়েছ যে, এই ধরনের ফুল বিষাক্ত, এর ফলে যে কোনও মুহূর্তে ঘটে যেতে পারে বিপদ। কিন্তু, সরকারের কথা না মেনে, অনেকেই সেই পেনিস প্লান্ট তুলে ফেলছে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তার ভিডিও। নেটিজেনরাও চমকে উঠেছে এমন আজব আকৃতির ফুল দেখে। সংগৃহীত নিউজ.

আপনার মতামত লিখুন :