যৌনতাই তরুণী করে রেখেছে সুন্দরী নায়িকা ইলিয়ানাকে

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৫৫ AM, ২৯ মে ২০২২

বিনোদন ডেস্ক.দক্ষিণ ভারতের সিনেমায় অপ্সরী তিনি। বলিউডেও আলো ছড়িয়েছেন। বরফিসহ বেশ কিছু সিনেমা দিয়ে গ্ল্যামার আর মেধাবী অভিনয় উপহার দিয়েছেন। তিনি ইলিয়ানা ডি ক্রুজ। ক্যারিয়ারজুড়ে তার বিতর্কও কম নয়।

তার বাবা ছিলেন আইনজীবী। মা চাকরি করতেন হোটেলে, রিলেশনশিপ ম্যানেজার হিসেবে। জন্মের পরে প্রথম ১০ বছর ইলিয়ানা ছিলেন মুম্বাইয়ে। তার পর বাবা মায়ের সঙ্গে চলে যান গোয়ায়। তারা ছিলেন গোয়ার ক্যাথলিক খ্রিস্টান পরিবার।

মায়ের কাজের জায়গা ছিল গোয়ার যে হোটেল, সেখানে প্রায়ই যেতেন ইলিয়ানা। হোটেলের ম্যানেজার কিশোরী ইলিয়ানাকে প্রস্তাব দেন মডেলিং শুরু করার। কিন্তু ইলিয়ানা সেই প্রস্তাবে গুরুত্ব দেননি প্রথমে।

এক বার হোটেলেই মার্ক রবিনসনের সঙ্গে ইলেয়ানার আলাপ করিয়ে দেন ওই ম্যানেজার। এরপর রবিনসনের সঙ্গে কথা বলে ইলিয়ানার ধীরে ধীরে মডেলিংয়ের প্রতি আগ্রহ তৈরি হয়। মার্ক তাকে পোর্টফোলিয়ো তৈরির পরামর্শ দেন।

ক্লাস টুয়েলভে পড়ার সময় থেকেই স্থানীয় স্পা এবং অন্য সংস্থার হয়ে মডেলিং শুরু করেন। সে সময় নিজের একটি পোর্টফোলিও তৈরি করে মার্ক রবিনসনের সঙ্গে দেখা করেন তিনি। কিন্তু প্রথম দর্শনেই সেই পোর্টফোলিয়ো বাতিল করে দেন মার্ক। বলেন, ছবিতে যা দেখাচ্ছে তার থেকে ইলিয়ানা অনেক বেশি সুন্দরী।

আলোচনা সমালোচনার যশ খ্যাতির পাশাপাশি এসেছে বিতর্কও। যৌনতা নিয়ে মন্তব্য করার ক্ষেত্রে বরাবরই তিনি স্পষ্টবাদী। একবার বলেছিলেন, যৌনতা তার কাছে রিল্যাক্সেশনের অন্যতম মাধ্যম। যৌনতা নাকি তাকে তরুণী থাকতে সাহায্য করে। যৌনতা নিয়ে প্রকাশ্যে কথা বলতে তিনি কুণ্ঠাহীন।

এ ছাড়াও বিতর্ক আছে। ২০১২ সালে মোহন নটরাজন নামে এক প্রযোজক অভিযোগ করেছিলেন, তার কাছ থেকে ৪০ লাখ টাকা অগ্রিম নিয়ে ইলিয়ানা ফেরাননি। তবে বিতর্ক ছাপিয়ে শেষ অবধি নিজেকে আরও মেলে ধরতেই আগ্রহী গোয়ার এই সুন্দরী।

আপনার মতামত লিখুন :