কৃষ্ণাঙ্গের সঙ্গে শ্রাবন্তী, নেটিজেনদের নোংরা ইঙ্গিত!

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০৬ PM, ১৭ জুন ২০২২

বিনোদন ডেস্ক. টালিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। নতুন সিনেমা, প্রেম, বিয়ে-বিচ্ছেদ ও রাজনৈতিক কার্যকলাপের জন্য সারা বছরই থাকেন সংবাদের শিরোনামে। মাস কয়েক আগে নতুন প্রেমিকের সঙ্গে দুবাই ঘুরে এসেছেন শ্রাবন্তী।

এবার নতুন আলোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে বরাবর দর্শকদের মনে থাকে আগ্রহ। কিছুদিন ধরেই লন্ডনে থাকছেন শ্রাবন্তী। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। প্রত্যেক ছবিতেই প্রকাশ পেয়েছে তার গ্লামার। এর মধ্যেই সম্প্রতি হইচই তৈরি হয়েছে তার একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে।

ইদ্রিস ভার্গো নামে এক কৃ্ষ্ণাঙ্গ মডেল লন্ডনে শ্রাবন্তীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন। এই ইদ্রিস শুধুমাত্র একজন মডেল নয়, পেশায় সে একজন বক্সার। ভারতীয় এই সুন্দরীর সঙ্গে ছবি পোস্ট করে সে লিখেছেন, ‘আমার প্রথম বলিউড প্রোজেক্ট, সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে…’।

আসলে টলিউড আর বলিউডকে গুলিয়ে ফেলে এ পোস্ট লিখেছে ইদ্রিস। অনেকেই তার ভুল শুধরে বলেছেন, ‘ওটা টলিউড হবে বলিউড নয়’। ইদ্রিস আর শ্রাবন্তীর এ ছবি দেখে অনেকেই শ্রাবন্তীকে বাজে মন্তব্য করেছেন। তার ভাঙা বিয়ে টেনেও অনেকে আক্রমণ করেছেন। এ মুহূর্তে লন্ডনে পরিচালক রবিন নাম্বিয়ারের ছবির শুটিং করছেন শ্রাবন্তী।

আপনার মতামত লিখুন :