মাহির ওপর ক্ষেপেছেন প্রযোজক জেনিফার ফেরদৌস

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৫৭ PM, ১৩ অগাস্ট ২০২২

বিনোদন ডেস্ক. বিয়ে করে সংসারী হয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিনেমার কাজে এখন তাকে খুব একটা পাওয়া যায় না। তবে আগে কাজ করা একাধিক সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। এর মধ্যে একটি হলো ‘আশীর্বাদ’। আগামী ১৯ আগস্ট সিনেমাটি মুক্তি পাচ্ছে।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই সিনেমায় মাহিয়া মাহির বিপরীতে আছেন জিয়াউল রোশান। মুক্তির তারিখ ঘোষণা করা হলেও নায়ক-নায়িকা কেউই সিনেমাটির প্রচারণায় অংশ নিচ্ছেন না। এমনকি ফেসবুকেও সিনেমার পোস্টার শেয়ার দিচ্ছেন না।

এ কারণে তাদের ওপর ক্ষুব্ধ হয়েছেন ‘আশীর্বাদ’-এর প্রযোজক জেনিফার ফেরদৌস। সেই ক্ষোভ থেকে সিনেমার সংবাদ সম্মেলনেও মাহি-রোশানকে ডাকেননি তিনি। জেনিফার বলেন, ‘নায়ক-নায়িকাকে পারিশ্রমিক দিয়ে সিনেমায় নেয় প্রযোজক। এখন তারা যদি শেয়ার না দেয়, সে কারণে যদি সিনেমা না চলে, তাহলে তো কিছু বলার নেই।’

সংবাদ সম্মেলনে না ডাকার বিষয়ে জেনিফার বলেন, ‘আমি এই কনফারেন্স করেছি আমার সিনেমার প্রচারের জন্য, নায়ক-নায়িকার প্রচারণার জন্য আমি রাস্তায় নামিনি। এটা আমাদের অনুদানের সিনেমা। এটা আমার প্রথম সিনেমা, সংবাদ সম্মেলন করছি মূলত পুরো টিমের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য। আমি এখানে মাহি বা রোশানের প্রচারণা করতে আসিনি।’

‘আশীর্বাদ’ সিনেমাটি ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। সিনেমাটির সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। এতে রোশান ও মাহি ছাড়া আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহানা জোলি, রেবেকা, সীমান্ত প্রমুখ।

আপনার মতামত লিখুন :