জন্মদিনে নানা শ্রেণির মানুষের ভালো বাসায় সিক্ত যুব মহিলা লীগ নেত্রী মুক্তি

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০১ PM, ০৭ সেপ্টেম্বর ২০২২

প্রভাষক মোঃ মাজেম আলী মলিন. জন্মদিনে হাজারো স্বজন ও নেতাকর্মীদের ভালোবাসা আর শুভেচ্ছায় সিক্ত হলেন বাংদেশ কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ সভাপতি ও স্বেচ্ছা সেবী প্রতিষ্ঠান কল্লোল ফাউন্ডেশানের প্রতিষ্ঠাতা এ্যাডভোকেট কোহলী কুদ্দুস মুক্তি। তিনি ছাত্র জীবন থেকেই স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন গুরুত্বপুর্ণ পদে অসিন ছিলেন। এছাড়া যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদকও ছিলেন।

জন্মদিনে মুক্তি ঢাকায় অবস্থান করলেও পিতৃভূমি ৫ বারের স্থানীয় সাংসদ অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুসের নাড়ি পোঁতা স্থান নাটোরের বিলশাসহ গুরুদাসপুর-বডাইগ্রামের প্রতিটি ইউনিয়নে স্বজন ও দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন।

আজ বুধবার ৭ সেপোটম্বর ভোর থেকে সন্ধা পর্যন্ত দিনব্যাপি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সরাসরি শুভেচ্ছা জানান বিভিন্ন শেণি পেশার মানুষ স্বজন ও দলীয় নেতা কর্মীরা মুক্তিকে জন্মদিনের শুভেচ্ছা জানান। পাশাপিাউপজেলা আওয়ামী স্বেচ্ছা সেবক লীগ নেতা সাগর হোসেন ও আকরামুল ইসলামের নেতৃত্বে  কল্লোল ফউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ মিলটন উদ্দিন, সাবেক সভাপতি মিন্টু বিশ্বাসসহ অন্যান্য সদস্যদের আয়োজনে কেক কাটা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময়  বিভিন্ন নেতা কর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠে পরিবেশ।

এসময় উপস্থিত ছিলেন,, সেবক কুমার কুন্ডু,শরিফুল ইসলাম শরিফ, হাফিজুর রহমান, পলাশ সরকার, জামিল আক্তার, শিহাব উদ্দিন, লিটন আহমদ জয়, শাওন, মিলন, নাঈম, সালাউদ্দিন, পান্ত সরকার, ,স্বপন, হাসু সহ শতাধিক নেতা কর্মী।

তার নিজ এলাকার বিভিন্ন স্থানে দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় ৪ নেতার বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগ নেত্রী মুক্তির সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়। এ সময় তার আত্মীয়স্বজন, দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও স্থানীয় ও দেশের নানাপ্রান্তে যুব মহিলা লীগসহ গুরুদাসপুর-বড়াইগ্রাম উপজেলার বিভিন্ন সংগঠন তাদের প্রিয় নেত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানান ।

দৈনিক বনলতাকে মুক্তি জানান, আমি ঢাকাতে কাজের ঝামেলায় অবস্থান করলেও গুরুদাসপুর-বড়াইগ্রামসহ দেশের নানা প্রান্ত থেকে আমাকে ফোনে সোস্যাল মিডিয়ায়, যে যার মতো করে শুভচ্ছা জানিয়েছেন। আমি সবার প্রতি কৃতগ্য। সবার প্রতি আমার আন্তরিক ভালোবাসা জানাচ্ছি। সবাই ভালো থাকবেন এবং আমার ও আমার পরিবারের সবার জন্য দোয়া করবেন। সর্বপরি জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন সুস্থ্য থেকে দেশের সেবা করে যেতে পারেন।

আপনার মতামত লিখুন :