গুরুদাসপুরে প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২৪ AM, ১৫ সেপ্টেম্বর ২০২২

গুরুদাসপুর(নাটোর) প্রতিনিধি. নাটোরের গুরুদাসপুরে ৪০জন ক্ষুদ্র ও প্রন্তিক কৃষকদের মাঝে খরিপ ২ মৌসুমী কৃষি প্রণোদনার আওতায় বিনামুল্যে বীজ ও রাসায়ানিক স্যার কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে ৫ কেজি করে মাস কালাই,পটাশ(এমওপি) ১০ কেজি ড্যাপ(ডিএপি)স্যার বীজসহ রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর যৌথ আয়োজনে উপজেলা মিলনায়তনে ওই বিতরণ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস উপস্থিত থেকে ওই বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন। এতে কৃষকদের মাঝে ২শ কেজি মাস কালাই,২শ কেজি পটাশ ও ৪শ কেজি ড্যাপ সার বিতরণ করা হয়।

উক্ত আলোচনা সভার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে প্রধাান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মোঃ মেহেদী হাসান শাকিল, ভাইস চেয়ারম্যান আলাল শেখ,মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, উপজেলা কৃষি কর্মকর্তা হারুনর রশিদ,অতিরিক্ত কৃষি অফিসার সাবিয়া সুলতানা,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মতিউর রহমান সহ প্রমূখ।

আপনার মতামত লিখুন :