বড়াইগ্রাম থেকে ছিনতাই হওয়া ২২টি গরুসহ ২টি ট্রাক উদ্ধার

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০২ PM, ১৬ সেপ্টেম্বর ২০২২

বিশেষ প্রতিবেদক বড়াইগ্রাম.
পুলিশি অভিযানে নাটোরের বড়াইগ্রাম থেকে ছিনতাই হওয়া ২২টি গরু উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত সংঘবদ্ধ ছিনতাইকারী দলের ৬ সদস্যকে বিভিন্ন স্থান থেকে গ্রেফতার, লুণ্ঠিত ২টি ট্রাক ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি ট্রাক এবং নগদ এক লাখ টাকা উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংএর মাধ্যমে এ তথ্য দেন পুলিশ সুপার সাইফুর রহমান।

গ্রেফতারকৃতরা হলেন, বড়াইগ্রাম উপজেলার কায়েম কোলা গ্রামের জামাল মন্ডলের ছেলে ফজলে রাব্বি, বগুড়ার গাবতলী উপজেলার চকডমর গ্রামের মৃত আফছার আলীর ছেলে সেকেন্দার আলী, কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মির্জাপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে শিশির মন্ডল ও একই উপজেলার বাগগাড়িপাড়ার মৃত আসকার ব্যাপারীর ছেলে মিন্টু ব্যাপারী, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নওখাদা গ্রামের মৃত সাইফুল ব্যাপারীর ছেলে রাসেল ব্যাপারী এবং মাদারীপুর জেলার মাদারীপুর উপজেলার চরগোবিন্দপুর এলাকার মৃত সুলতান আহম্মেদের ছেলে ফারুক হোসেন।

প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার সাইফুর রহমান জানান, চলতি বছরের ৩০আগষ্ট এবং ৫ সেপ্টেম্বর হাট থেকে গরু কিনে ট্রাকে করে নিয়ে যাওয়ার সময় নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার শিবপুর গ্রামের শুকুর আলীর বাড়ির সামনে থেকে এবং একই উপজেলার কয়েন গ্রামের গোরস্থানের সামনে থেকে ট্রাক দিয়ে বেরিকেট দিয়ে ট্রাকে থাকা গরুর ব্যাপারীদের হাত-পা বেঁধে কোন একস স্থানে ফেলে দিয়ে যথাক্রমে ১৩ টি ও ১০ টি গরু ছিনতাই করে নিয়ে যায় সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সদস্যরা। পরে এ ব্যাপারে মামলা দায়ের হলে অভিযানে নামে নাটোর জেলা পুলিশ।
অভিযানকালে আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে নাটোরের বড়াইগ্রাম, বগুড়ার গাবতলী কুষ্টিয়ার ভেড়ামারা ও সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা এলাকা থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী দলের ৬ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের দেওয়া তথ্য অনুযায়ী ছিনতাই হওয়া ২৩ টি গরুর মধ্যে ২২ টি গরু ও এক লাখ টাকা এবং লুন্ঠিত দুটি ট্রাক ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি ট্রাক উদ্ধার করে পুলিশ।পরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :