গুরুদাসপুরে আজকের দর্পণের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৩৪ PM, ২২ সেপ্টেম্বর ২০২২

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি. নাটোরের গুরুদাসপুরে দৈনিক আজকের দর্পণের ৯ বছরে পদার্পণ উপলক্ষে ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

আজকের দর্পণের গুরুদাসপুর উপজেলা প্রতিনিধি মো. জুয়েল হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন গুরুদাসপুর মডেল প্রেসক্লাবের সভাপতি, ভোরের কাগজ ও অবজারভারের গুরুদাসপুর প্রতিনিধি প্রভাষক মো. মাজেম আলী মলিন, সহকারী অধ্যাপক রুহুল করিম তুহিন আব্বাসী, বাংলাদেশের খবরের গুরুদাসপুর প্রতিনিধি মো. আবু হেনা মোস্তফা কামাল, আমার সংবাদের গুরুদাসপুর প্রতিনিধি মো. আব্দুস সালাম, নাটোর কন্ঠের চিফ রিপোর্টার তারিকুল হাসান সবুজ, দৈনিক সংবাদের গুরুদাসপুর প্রতিনিধি শাকিল আহম্মেদ, বাংলাদেশ বুলেটিনের গুরুদাসপুর প্রতিনিধি রহমত আলী, গুরুদাসপুর পৌর ছাত্রলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, দৈনিক আজকের দর্পণ পত্রিকা সত্যকে ধারণ করে যেভাবে এগিয়ে যাচ্ছে তা প্রশংসনীয়। আর সততা ও বস্তুনিষ্ঠতার মাধ্যমে পাঠকের মনে যে গ্রহণযোগ্যতা অর্জন করেছে তা ধরে রাখতে হবে। সততার প্রশ্নে আপোষহীন থেকে আরো অনেকদুর এগিয়ে যাবে আজকের দর্পণ ও সেইসাথে পত্রিকাটির উত্তরোত্তর সফলতা কামনা করা হয়।

আপনার মতামত লিখুন :