নাটোরে পূজামণ্ডপের পুরোহিত ও আনসার সদস্যের মৃত্যু !

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪৭ PM, ০৫ অক্টোবর ২০২২

বিশেষ প্রতিনিধি নাটোর. নাটোরে হৃদরোগে আক্রান্ত হয়ে শহরে তেবাড়িয়া এলাকার পুরোহিত এবং নলডাঙ্গা উপজেলায় পূজামণ্ডপে দায়িত্বরত অবস্থায় এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে। বুধবার (৫ অক্টোবর) বেলা ১১টার দিকে স্থানীয় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনসার সদস্য আল্লাউদ্দিন আলীর মৃত্যু হয়। একই দিনে বেলা সাড়ে ১১টার দিকে পুরোহিতকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর জেলা আনছার এডজুটেন্ট শফিকুল আলম।

আনসার সদস্য আলাউদ্দিন আলী (৫৯) উপজেলার মাধনগর ভট্টপাড়া গ্রামের বাসিন্দা এবং তিনি আচরাখালী আনন্দময়ী কালিমন্দিরে আনসার সদস্য হিসেবে দায়িত্বরত ছিলেন। অপরজন পুরোহিত বিশ্বনাথ চক্রবর্তী নওগাঁ জেলার পাথরঘাটা এলাকার বাসিন্দা এবং তিনি শহরের তেবাড়িয়া পালপাড়া সার্বজনীন দূর্গা পূজামণ্ডপের পুরোহিত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ৩টার দিকে নলডাঙ্গা উপজেলার আচরাখালী আনন্দময়ী কালিমন্দিরে আনসার সদস্য হিসেবে কর্তব্যরত আলাউদ্দিন আলী হঠাৎ বুকে ব্যাথা অনুভব করেন। রাতেই তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়। পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নাটোর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের তেবাড়িয়া হাটের পাশে পালপাড়া সার্বজনীন দূর্গা পূজামণ্ডপের পুরোহিত বিশ্বনাথ চক্রবর্তী গুরুত্বর অসুস্থ হলে মন্দির কমিটির লোকজন তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পালপাড়া সার্বজনীন দূর্গা মন্ডপের সাধারণ সম্পাদক অমল সেন জানায়, পূজার কাজ শেষে প্রয়োজনীয় সরঞ্জামাদি গুছিয়ে রওনা হওয়ার পথে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একজন পুরোহিতের মৃত্যুতে আমরা গভীর ভাবে সবাই শোকাহত।

আপনার মতামত লিখুন :