আমি শুধু ইমরান খানকে খুন করতে চেয়েছিঃ হামলাকারী

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১০ PM, ০৩ নভেম্বর ২০২২

বনলতা অনলাইন ডেস্ক. পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের ডাকা চলমান লংমার্চের ওপর গুলি হামলার ঘটনা ঘটেছে। ইমরান খানকে বহনকারী গাড়ির ওপর অতর্কিতে গুলি চালায় এক অস্ত্রধারী। এতে ইমরান খান গুলিবিদ্ধ হয়েছেন। এছাড়া দলের আরও কয়েকজন আহত হয়েছেন বলে প্রতিবেদনে বলা হয়েছে।

পিটিআই নেতা ফয়সাল জাভেদ বলেন, হামলায় দলের এক কর্মী নিহত হয়েছেন। এ ছাড়া দলটির পক্ষ থেকে বলা হয়েছে, ইমরান খানকে হত্যার উদ্দেশেই এই হামলা চালানো হয়েছে।

ইমরান খানকে হামলার মিশনে দুইজন জড়িত ছিল বলে প্রতিবেদনে বলা হয়েছে। ইতোমধ্যে অভিযুক্ত এক হামলাকারী গুলিতে নিহত হয়েছে, আরেকজনকে পুলিশ গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

এদিকে ইমরান খানের ওপর গুলি চালানোর কারণ জানিয়েছেন অভিযুক্ত এক হামলাকারী। ক্যামেরার সামনে ওই হামলাকারী বলেন, ইমরান মানুষকে বিভ্রান্ত করছিলেন তাই তাকে হত্যা করতে এসেছি।

হামলাকারী আরও বলেন, মানুষকে বিভ্রান্ত করার বিষয়টি আমি সহ্য করতে পারিনি বলেই  তাকে খুন করতে আসছি। আমি তাকে হত্যার সর্বোচ্চ চেষ্টা করেছি। আমি শুধু ইমরান খানকে খুন করতে চেয়েছি আর অন্য কেউ না।

আপনার মতামত লিখুন :