রৌমারীতে সীমান্তে বাংলাদেশী যুবক আটক

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০৫ PM, ২০ নভেম্বর ২০২২

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি. কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ধর্মপুর সীমান্তে অবৈধ ভাবে ভারতে অনুপ্রবেশের দায়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) হাতে বাংলাদেশী এক যুবক আটক হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার দিবাগত রাতে তিনি ধর্মপুর সীমান্তের ১০৫৭ মেইন পিলার কাটা তারের বেড়ার ওপারে বিএসএফএর হাতে আটক হয়। আটক যুবক দাঁতভাঙ্গা ইউনিয়নের হরিণধরা গ্রামের আব্দুল হাই মন্টুর ছেলে রবিন সরকার (২২) বলে জানা গেছে ।

রবিনের পরিবার ও আত্মীয় স্বজনের কাছ থেকে জানা যায়, গত বুধবার রাত কয়েকজন গরু ব্যাবসায়ীর সাথে ছাটকড়াই বাড়ী নামক এলাকার ১০৫৮ মেইন পিলারের কাছাকাছি সীমান্তে যায়। এর পর থেকে আর রবিন বাড়ি ফেরেনি। সারা এলাকায় খোঁজা খুজি করেও পাওয়া যায়নি। তবে বিভিন্ন ভাবে জানতে পারলাম ভারতে নাকি আটক হয়েছে। এদিকে এলাকাবাসী সূত্রে পাওয়া যায়, গত ১৬ নভেম্বর গরু চোরাচালানের উদ্দেশ্যে অবৈধভাবে ভারতে প্রবেশ করে। ভারতীয় গরু চোরাকারবারিদের সাথে ব্যবসা সংক্রান্ত বিষয়ে মনোমালিন্য হলে কয়েকদিন থাকার পর গত বুধবার রাত ৯ টার সময় গরু পারাপার না করেই বাংলাদেশে আশার চেষ্টা করলে ভারতীয় কুকুরমারা বিএসএফ ক্যাম্পের সদস্যদের হাতে আটক হয়।

এবিষয়ে দাঁতভাঙ্গা বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার খালেদুর রহমানের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান, আমরা জানি না সে কোনদিন কিভাবে ভারতে অনুপ্রবেশ করেছে। আজ আমি শুনতে পারি সে ভারতীয় কুকুরমারা বিএসএফ সদস্যদের হাতে আটক পরেছে। তবে বিএসএফ ক্যাম্প থেকে কোন চিঠি বা মৌখিকভাবে অবগতও করা হয়নি।

আপনার মতামত লিখুন :