সুজানগরে নিরাপদ খাদ্য নিশ্চিতে জনসচেতনতামূলক কর্মসূচি

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪৮ PM, ২২ নভেম্বর ২০২২

এম এ আলিম রিপন,সুজানগর. পাবনার সুজানগরে নিরাপদ খাদ্য নিশ্চিতে জনপ্রতিনিধিদের নিয়ে ‘নিরাপদ খাদ্য বিষয়ক’ জনসচেতনতা মূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ পাবনা জেলা শাখার আয়োজনে ও সুজানগর উপজেলা প্রশাসনের সহযোগিতায় মঙ্গলবার উপজেলা পরিষদ হলরুমে এই কর্মসূচির আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো.তরিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র রেজাউল করিম রেজা। মূল প্রবন্ধ উপস্থাপন করে বক্তব্য দেন পাবনা জেলা নিরাপদ খাদ্য অফিসার মো. শাকিলুজ্জামান।

অন্যদের মাঝে বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান কল্লোল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা.মর্জিনা খাতুন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রাফিউল ইসলাম, দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান ও হাটখালী ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন বলেন, আমরা যে যার মত জায়গা থেকে সচেতন থাকলে খাদ্য নিরাপদ রাখা সম্ভব। নিরপদ খাদ্য নিশ্চিতে সকলকে সচেতন হতে হবে বলেও জানান তিনি। সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মো.তরিকুল ইসলাম বলেন, আইন কিংবা চাপ দিয়ে খাদ্যে ভেজাল নির্মূল করা কঠিন। এ জন্য প্রয়োজন বিবেকের জাগরণ। সচেতনতার বার্তা ছড়িয়ে দিতে হবে সবার মাঝে।

আপনার মতামত লিখুন :