রাবিতে স্বজনের শীতবস্ত্র বিতরণ

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫৬ PM, ২০ জানুয়ারী ২০২৩

  1. রাবিতে স্বজনের শীতবস্ত্র বিতর

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘স্বজন’। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বেলা ৩টায় সংগঠনটির কার্যালয়ে শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

স্বজনের ভারপ্রাপ্ত সভাপতি মো. নুরনবীর সভাপতিত্বে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনটির উপদেষ্টা ও রাবির ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. জি. এম. শফিউর রহমান এবং বর্তমান চেয়ারম্যান প্রফেসর ড. আনোয়ারুল কবীর রুবেল। সাধারণ সম্পাদক মো. বকুল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত এদিনের কর্মসূচিতে স্বজনের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ ও বিভিন্ন হল কমিটির সদস্য এবং সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রফেসর জি. এম. শফিউর রহমান এমন উদ্যোগ গ্রহণের জন্য সংগঠনের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। একইসঙ্গে সংগঠনের সফলতা কামনা করেন তিনি। স্বজনের এমন কার্যক্রমের প্রশংসা করেন প্রফেসর ড. আনোয়ারুল কবীর রুবেলও।

এ সময় স্বজনের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, ‘স্বজন’ স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন হলেও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে থাকি। তারই ধারাবাহিকতায় আমরা বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে আগের রাতে টোকেন দিয়ে আসি এবং আজ সেই টোকেন অনুসারে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি।

আপনার মতামত লিখুন :