সিএনজি-পাওয়ার ট্রলি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০২ PM, ২২ জানুয়ারী ২০২৩

লপুর (নাটোর) প্রতিনিধি.নাটোরের লালপুরে ইট বোঝাই পাওয়ার ট্রলি ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে আমিরুল সরকার (৩৭) নামে একজন নিহত হয়েছেন। অপর আহত একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (২২ জানুয়ারি ২০২৩) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার লালপুর-বনপাড়া সড়কের গোপালপুর পৌরসভার গবাদিপশুর হাট মধুবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আমিরুল সরকার (৩৭) বড়াইগ্রামের হাটুয়া গ্রামের মৃত আবেদ সরকারের ছেলে। আহত ব্যক্তি উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের ভোলা মুন্সীর ছেলে আসলাম উদ্দিন (৪৫)।
হাসপাতাল স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার লালপুর-বনপাড়া সড়কের গোপালপুর পৌরসভার গবাদিপশুর হাট মধুবাড়ি নামক স্থানে ইট বোঝাই পাওয়ার ট্রলি ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মারাত্মকভাবে রক্তাক্ত জখম হয়ে আমিরুল সরকার ঘটনায়স্থলেই মারা যান। অপর আহত আসলাম উদ্দিনকে স্থানীয় লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাময়িক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক হাসানুজ্জামান বলেন, নিহত ব্যক্তি ঘটনাস্থালেই মারা যান। আহত রোগীকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, ঘাতক পাওয়ার ট্রলিটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের লাশ আত্মীয়ের মাধ্যমে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। অভিযোগ পেয়ে সড়ক আইনে মামলা করা হবে।

আপনার মতামত লিখুন :