মানবতার আলো’র কমিটি গঠন-সভাপতি আরিফুল সম্পাদক রাজীবুর

বনলতা নিউজ ডেস্ক.বনলতা নিউজ ডেস্ক.
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০৩ AM, ১৫ জুন ২০২০

এস এম ফকরুদ্দিন ফুুুটু, নলডাঙ্গা (নাটোর) থেকেঃ
নাটোরের নলডাঙ্গা উপজেলার অ-রাজনৈতিক ও অলাভজনক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান “মানবতার আলো সমাজকল্যাণ সংগঠন” এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৫ জুন) সকালে উপজেলার রামশার কাজিপুর আমতলী বাজারে অবস্থিত সংগঠনের কার্যালয়ে সংগঠনের অধিকাংশ সদস্যের উপস্থিতিতে ৫৭ সদস্য বিশিষ্ট সাধারণ পরিষদ ও ৭ সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

সর্বসম্মতিক্রমে সাধারণ পরিষদে আরিফুল হক কে সভাপতি ও রাজীবুর রহমান কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।
এছাড়া সহ-সভাপতি হিসেবে যথাক্রমে তৌহিদুল, শাহীন, মেহেদি বেলাল, রাসেল, বেলাল হোসেন ও সহ-সাধারণ সম্পাদক হিসেবে যথাক্রমে সামিরা হোসেন, তোরাব, সৈকত ও ফরমাজুল নির্বাচিত হন।
কোষাধ্যক্ষ জাবেদ, সহকারী কোষাধ্যক্ষ মাসুদ, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে হাবিব, নাসির, জাহিরুল, রানা ও মোমিনুল। প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক জুবায়ের, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান তুহিন, উপ-দপ্তর সম্পাদক সোহেল, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক নুর মোহাম্মদ, সমাজকল্যাণ সম্পাদক শাহিন আহসান, তথ্য-প্রযুক্তি সম্পাদক হামিদুল, ক্রীড়া সম্পাদক মাহাবুব, আপ্যায়ন সম্পাদক ইমরান, ধর্ম বিষয়ক সম্পাদক ফরহাদ, বন ও পরিবেশ সম্পাদক তানভীর, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক লিয়াকত, গবেষণা ও পরিকল্পনা সম্পাদক টগর, অর্থ সম্পাদক আতাউর, আইন সম্পাদক আলমগীর, মিডিয়া বিষয়ক সম্পাদক ফজলে রাব্বী ও সাহিত্য সম্পাদক সাদিকুল। কার্য্যনির্বাহী সদস্য যথাক্রমে আব্দুল্লাহ, খাদিজা ও মিলন। সাধারণ সদস্যরা হলেন- মোসলেম, ইসমাইল, সোহাগ, শহিদুল লালন, সুজন, জিয়া, সাজেদুর, এমরান, রিয়াজুল, নাহিদুজ্জামান, সোহরাব, হাসাদ, শাহনেওয়াজ সবুজ, আমিরুল, মহাতাব, আব্দুল্লাহ আল আমীন, সাহাবুর, আবিদুর ও মনিরুজ্জান।
উপদেষ্টা পরিষদের ৭জন সদস্য হলেন- শহিদুল, হাফিজুল, লিটন, এস এম ফকরুদ্দিন ফুটু, আব্দুস সাত্তার, হযরত আলী ও আব্দুল মজিদ।

আপনার মতামত লিখুন :