মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ মাজেম আলীমোঃ মাজেম আলী
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪২ PM, ২৩ জুন ২০২২

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি. নাটোরের গুরুদাসপুরে তিন ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবার। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার পৌরসদরের নারায়নপুর নিজ বাড়িতে ওই সংবাদ সম্মেলন হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন তিন ভাই ইসমাইল মৃধা, করিম মৃধা ও সালাম মৃধা।

লিখিত বক্তব্যে তারা বলেন, প্রতিবেশী শাহনাজ বেওয়ার (৫০) ইঙ্গিতে গত বুধবার তাদের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে “বিধবাকে প্রাণনাশের হুমকি” এই শিরোনামে বিভিন্ন অনলাইন ও জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। গ্রামবাসীর মাধ্যমে সংবাদটি তারা জানতে পারেন। ওই সংবাদে প্রাণনাশের হুমকি ও জমি দখলের যে বিষয়টি লেখা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। তারা ওই বিধবাকে হুমকি বা তার কোন জায়গা দখল করেননি। এই মিথ্যা ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

এসময় তারা বলেন, গত দশ বছর আগে শাহানাজের স্বামী মৃত মহাসিনের কাছে প্রায় ১৩ শতক জমি বিক্রি করেন ইসমাইল, করিম ও সালাম মৃধা। এরপরে ক্রয়কৃত জমির চেয়েও অতিরিক্ত জায়গা দখল করে বাড়ি নির্মাণ করেন শাহনাজ ও তার পরিবারের সদস্যরা। সেই নির্মাণ কাজে বাধা দেওয়া হয়েছিলো। যা গ্রাম্য সালিশী বৈঠকে মাতব্বরদের অনুরোধে দখলকৃত জায়গাও বিক্রি করে দেন শাহানাজের কাছে। তাদের জায়গায় লাগানো সাজনার গাছ ভেঙ্গে ফেলার কারনে শাহানাজ কে নিসেধ করা হয়েছিলো মাত্র।

এবিষয়ে শাহানাজ বলেন, প্রাণনাশের হুমকি ও ক্রয়কৃত জায়গা দখলের চেষ্টা করে করিম ও তার ভাইরা। তাই আমি বিষয়টি সাংবাদিকদের জানিয়েছিলাম।

আপনার মতামত লিখুন :